Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢামেক হাসপাতাল থেকে পালানো সাজাপ্রাপ্ত আসামি অবশেষে গ্রেফতার

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামি সোহেলকে (৪০) অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার কারা পুলিশ কেরানীগঞ্জের আটিবাজার এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর অসুস্থজনিত কারণে সোহেলকে কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলে ২১৭ নম্বর ওয়ার্ডে।  পরদিন  চিকিৎসকেরা তাকে রিলিজ দেন। কারারক্ষী আবদুল আজিজ ও মানিক সোহেলকে নিয়ে বহির্বিভাগে তাদের গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় সোহেল টয়লেটের যাবে বলে কারারক্ষীদের অনুরোধ জানান। তারা সোহেলকে টয়লেটে নিয়ে যান। কিন্তু দীর্ঘ সময় হয়ে গেলেও সোহেল টয়লেট থেকে বের হননি। পরে কারারক্ষীরা টয়লেটের দরজা ভেঙে দেখেন সে ভেতরে নেই। টয়লেটের ভেন্টিলেটরের জানালা দিয়ে পালিয়ে যায় সে।
এ ঘটনায় সেখানে দায়িত্বরত কারারক্ষী আবদুল আজিজ (ব্যাচ নং ১২৫৯১) ও নজরুল মানিককে (ব্যাচ নং- ১২৯৭২) সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোহেল মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতের দেয়া দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ