Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতিকে সংবর্ধনা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ মনোনীত হওয়ার ধামরাই উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এক সংবর্ধনার আয়োজন করে।
গতকাল সোমবার স্থানীয় এক কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেকের সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শাখাওয়াত হোসেন সাকুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, ধামরাই মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. জোহানা জেসমিন মুক্তা প্রমুখ।
এ সময় উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামীতে এমপি বেনজীর আহমদ মন্ত্রী হবেন। সেই সাথে বলেন, আগামী ১৪ তারিখে উপজেলা আ.লীগের কাউন্সিলে এমপি বেনজীর আহমদের মতামত ও সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে নেতা নির্বাচনে। বক্তব্যের পূর্বে এমপি বেনজীর আহমদকে আ.লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ফুলেল শুভেচ্ছা জানান।
স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি বেনজীর আহমদ বলেন, বিএনপি-জামায়াত যাতে করে দেশের মধ্যে কোনভাবেই অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে তার জন্য আমাদের আ.লীগের সকলকেই মাঠ থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ