Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে থানার ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

যুবদল নেতার পায়ে গুলি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গ্রেফতারের পর এক যুবদল নেতাকে পায়ে গুলি করার অভিযোগে নগরীর বায়েজিদ থানার সাবেক ওসি মো. কামরুজ্জামানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই যুবদল নেতার মা। মামলায় ৪ এসআই, এক এএসআই ও এক সোর্সকেও আসামি করা হয়েছে।

গতকাল রোববার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর আদালতে মামলাটি করেন যুবদল নেতা সাইফুল ইসলামের মা ছেনোয়ারা বেগম। বাদির আইনজীবী জানান, ঘটনার সত্যতা যাচাইয়ে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনারকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। মামলায় অন্য আসামিরা হলেন- বায়েজিদ থানার এসআই মেহের অসীম দাশ, এসআই মো. সাইফুল ইসলাম, কেএম নাজিবুল ইসলাম তানভির, নূরনবী, এএসআই মো. রবিউল হোসেন ও সোর্স শাহজাহান ওরফে আকাশ আমিন।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৬ জুন রাতে বায়েজিদ থানার আমিন জুট মিল বার্মা কলোনি থেকে সাইফুলকে গ্রেফতার করা হয়। তখন তার কাছে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে বলেও জানানো হয়। তবে এত টাকা নেই বলার পর তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ