Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বরগুনায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বিকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বরগুনা জেলা কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস জানান, বরগুনা পৌর শহরের সদর রোড, কাজী নজরুল ইসলাম সড়ক ও বাজার রোড এলাকায় নিত্যপণ্য, ডায়াগনস্টিক সেন্টার, সার ও কীটনাশকের দোকান এবং হোটেলে বিশেষ তদারকি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট বিক্রির অপরাধে লাইফ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সার বিক্রি করার অপরাধে লিজা এন্টারপ্রাইজকে ১০ হাজার, মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের জন্য প্রদর্শন করায় মা ট্রেডার্সকে ৫ হাজার এবং খাবারের মূল্য তালিকা প্রদর্শন না করায় একটি হোটেলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ