Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘরের সিঁধকেটে শিশু চুরি করে বিক্রি : গ্রেফতার ২

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় আড়াই মাসের এক শিশুকে গতকাল ভোর রাতে ঘরের সিঁধ কেটে চুরি করে এক হাজার টাকায় বিক্রির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। চুরি হওয়া শিশু উপজেলার বরাইদ ইউনিয়নের ছনকা মাকারপুল গ্রামের আরিফ হোসেনের আড়াই মাসের শিশু পুত্র আবু বক্কর। আর গ্রেফতার হওয়া ব্যক্তিরা হচ্ছে, সজল ও তাসলিমা।
জানা গেছে, আড়াই মাসের শিশুকে গতকাল ভোর রাতে ঘরের সিঁধ কেটে চুরি করে ঝন্টু ও সজল মিয়া নামে দুই মাদকসেবী। পরে শিশুটিকে নিয়ে মানিকগঞ্জের দৌলতপুর এলাকার খলিসা ডাইরা গ্রামের তাসলিমা বেগমের কাছে ১ হাজার টাকায় বিক্রি করে দেয় তারা। এ দিকে ভোর রাতেই শিশু চুরি খবর এলাকায় ছড়িয়ে পরলে মসজিদের মাইকে মাইকিং করা হয়। এরপর নাগরপুর কাওয়াখোলা এলাকা থেকে সকালে শিশুসহ স্থানীয় জনতা সজল ও তাসলিমাকে আটক করে সাটুরিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে দুই আসামিসহ শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

শিশু আবু বক্করের বাবা আরিফ হোসেন জানান, ভোর রাতে ঘুম থেকে জেগে দেখতে পায় ঘরের দরজা খোলা। এরপর ঘরের বাতি জালালে দেখতে পায় ঘরের ভেতর বড় ধরণের সিঁধ কাটা হয়েছে। পরে স্ত্রী জেসমিনকে ডাকতে গেলে দেখে বিছানায় তাদের আড়াই মাসের সন্তান আবু বক্কর নেই। পরে প্রতিবেশিদের ডাকাডাকি করে ঘুম থেকে উঠিয়ে মসজিদের মাইকে মাইকিং করা হয়।


সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, শিশুটিকে চুরি করে ১ হাজার টাকায় বিক্রি করেছিল। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ