Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে গৃহবধূর মৃত্যু স্বামী-শ্বশুর আটক

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রামে বিনা খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলার জোনাইল ইউনিয়নের চৌমুহন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিনা খাতুন ঐ গ্রামের মোটর সাইকেল মেকানিক মাসুম সরকারের স্ত্রী। মৃতের শরীরে একাধিক জায়গায় দাগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় স্বামী মাসুম সরকার ও তার পিতা শামসুল ইসলাম সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তাদের সংসারে মার্জিয়া খাতুন নামে ৯ মাস বয়সের একটি মেয়ে রয়েছে।
এলাকাবাসী জানান, প্রায় আড়াই বছর আগে মাসুমের সাথে পাশের কুশমাইল ভরট গ্রামের বেলাল হোসেনের মেয়ে বিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ছোটখাটো বিষয় নিয়ে দ্বন্দ্ব-কলহ লেগে থাকতো। এ ঘটনায় একাধিকার গ্রাম্য সালিশ হয়েছে। গতকাল রোববার ভোরে মাসুম হঠাৎ তার স্ত্রী আত্নহত্যা করেছে বলে চিৎকার করতে থাকলে স্বজনসহ প্রতিবেশীরা এগিয়ে এসে বিনার লাশ বিছানার উপর শোয়ানো দেখতে পান। মাসুম জানান, তার স্ত্রী ঘরের তীরের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দেয়। সে দেখতে পেয়ে বাঁচানোর জন্য ওড়না কেটে নিচে নামিয়েছে। কিন্তু নামানোর আগেই সে মারা গেছে।
তবে বিনা খাতুনের বড় ভাই মেহেদী হাসান জানান, আমার ভগ্নিপতিসহ পরিবারের সদস্যরা মাঝে মাঝেই আমার বোনকে মারপিটসহ মানসিক নির্যাতন করতো। রাতের বেলায় আমার বোনকে পিটিয়ে হত্যা করে তারা পরিকল্পিতভাবে আত্নহত্যা বলে প্রচার করছে। তার শরীরের বিভিন্ন জায়গায় মারপিটের চিহ্ন আছে। আমি আমার বোন হত্যার বিচার চাই।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, তার শরীরে কালশিরা দাগ আছে, তবে কিভাবে এ দাগ হয়েছে তা জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ