Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর উত্তরা মডেল টাউনের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীÑ২০১৬। গত ৩ ডিসেম্বর কলেজের স্থায়ী ক্যাম্পাস ডিয়াবাড়ীতে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ মাহাবুবুর রহমান। হেমন্তের শিশিরভেজা সকালজুড়ে অনুষ্ঠিত এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক তারেক বিন আজির, মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।
মাইলস্টোন কলেজের প্রশাসনিক পরিচালক মোঃ মাসুদ আলমের সার্বিক দিক-নির্দেশনায় মনোমুগ্ধকর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সহিদুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.)। অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি প্রফেসর মোঃ মাহাবুবুর রহমান বিভিন্ন ইভেন্টে বিজয়ী ও কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। -বিজ্ঞপ্তি
কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত
কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় রবিরার সকালে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক নারী (২৮) নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, ওই নারী কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় জয়দেবপুর-রাজশাহী রেললাইনের ওপর দিয়ে হেটে যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটি ট্রেন সকাল ৯টার দিকে উপজেলার কালামপুর এলাকায় পৌঁছালে ওই নারীকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে রেলওয়ে পুলিশ বেলা সাড়ে ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ