Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবাকে পেটানো সেই ছেলে গ্রেফতার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় বৃদ্ধা বাবাকে পিটানো সেই ছেলেকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। গত শনিবার সকালে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামে জমি নিয়ে গত কয়েক দিন ধরে বাবা আবদুল জলিল (৭৫) ও ছেলে আবদুল মান্নান (৩৫)-এর মধ্যে বিরোধ চলে আসছিল। ছেলে বৃদ্ধ বাবাকে দিয়ে জোড় পূর্বক জমি লিখে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১ সেপ্টেম্বর বিকালে বৃদ্ধ পিতা তার ঘরেই ছিল। ছেলে ঘরের ভেতর গিয়ে বৃদ্ধ বাবাকে চড় মারতে থাকে। বাবা তার ঘর থেকে বের হওয়ার পরে ছেলে একটি লাঠি দিয়ে বাবাকে পিটাতে থাকে। পিটার আঘাতে বাবা চিৎকার করতে থাকে।
ঐ ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া হয়। ১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। প্রতিবাদের ঝড় ওঠে সর্বত্র। তাকে গ্রেফতার দাবি জানিয়েছেন এলাকাবাসী।
গত শনিবার সকালে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ আবদুল মান্নানকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মান্নানের বড় ভাই নাহিদ ইসলাম বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেন। আবদুল মান্নানকে গত শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
এ ঘটনায় বৃদ্ধ পিতা আবদুল জলিল মিয়া এ ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বলেন, জমি লিখে দেওয়ার জন্য সে চাপ দিয়ে আসছে। জমি লিখে না দেয়ায় তাকে এ মারধরের শিকার হতে হয়েছে।
ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, ছেলের নামে জমি লিখে না দেয়ায় বৃদ্ধ পিতাকে সে মারধর করেছে। আমরা শনিবার সকালে তাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ