Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শরীয়তপুরে স্কুলছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলা

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকরে দশম শ্রেণীর ছাত্রী আত্মহত্যার ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সহপাঠি ও এলাকাবাসী। গতকাল রোববার সকালে রুদ্রকর ইউনিয়নের সোনামুখী বাজারে ঘণ্টাব্যাপি এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এ সময় নিহতের পরিবার, স্বজনসহ সুবচনী উচ্চ বিদ্যালয়ের সহস্রাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, রুদ্রকর ইউনিয়নের সুবচনী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আল আমিন তালুকদারের সাথে একই বিদ্যালয়ে পড়ার সুবাদে সুরভী আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে গত বৃহস্পতিবার সকালে মেয়েটিকে ছেলের মা ও বড় ভাই পারভেজ স্কুল সহপাঠিদের সামনে জুতোপেটা করে। এক পর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন তাঁর দপ্তরে দিনে বাড়িতে পৌঁছে দেন। দুপুরে বাড়ি গিয়ে নিজ ঘরের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় গত শুক্রবার পালং মডেল থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ