Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৩দিন পর ফেনীনদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৬ পিএম

রামগড় পৌরসভাধীন ১নং পৌর ওয়ার্ডের মন্দির ঘাটস্থ মাটিরাঙা এলাকার নিখোঁজের ৩দিনপর ফেনীনদী থেকে পরিবারের লোকজন ভাসমান অবস্থায় হাল্কা গলিত লাশ উদ্ধার করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুল হক এর খবরের ভিত্তিতে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত লকডোম ত্রিপুরা (২২) পিতা মৃত- নবীন কুমার ত্রিপুরা, গ্রাম-ওয়াসু তৈইকুমবা পাড়ার ৬নংসদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাটিরাঙা খাগড়াছড়ি জেলার বাসিন্দা বলে জানাগেছে।

তার ৪ ভাইয়ের মধ্যে বড় ও মেজ ভাই পুকথা ত্রিপুরা -রসি কুমার ত্রিপুরা এ প্রতিনিধিকে বলেন, নিহত লকডোম ত্রিপুরা ছোটকাল থেকে মানসিক (মৃগী রোগ) ভাবে অসুস্থতায় ভুগছিলেন।
প্রায় সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।

গত শুক্রবার(২ সেপ্টেম্বর) বিকাল থেকে নিখোঁজের ৩দিন পর সন্ধান পেয়ে ফেনীনদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধারসহ পরে সনাক্ত করে।

এ সময়, ওসি(তদন্ত) রাজিব চন্দ্র কর ও তদন্তকারী এসআই সামছুল এবং বিজিবি'র কাঁশীবাড়ি টহল টিমের নায়েব সুবেদার আফসারের উপস্থিতিতে লাশ উদ্ধার সহ সার্বিক কার্যক্রম পরিচারনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ