Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের সোর্স ভেবে ছিন্নমূল শিশুকে মারধোর করল মাদক কারবারিরা

পুলিশ কমিশনারের দপ্তরের সামনে অবস্থান ও বিক্ষোভ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৩ পিএম

মাদক ব্যবসায়ী ও মাদক মামলার আসামীরা পুলিশের সোর্স ভেবে এক শিশুকে মারধোর করার পর প্রতিবাদকারী যুবককেও মারধোর করেছে। শেষ পর্যন্ত গড়ায় দুটি এলাকার মানুষের মধ্যে। বিষয়টি নিয়ে এলাকাবাসী মহানগর পুলিশ সদর দপ্তরের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচীর পরে পুলিশ কমিশনার নিজে এসে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে বিক্ষাভকরীদের শান্ত করেছেন।

শনিবার সন্ধ্যায় বরিশাল মহানগরীর খালেদাবাদ কলোনী ও তৎসংলগ্ন আলেকান্দা কাজীপাড়ার মধ্যে থেমে থেমে দীর্ঘ সময় এই সংঘর্ষ চলতে থাকে। কাজীপাড়ার বাসিন্দারা জানায়, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আরমান পরিবারের সদস্যরা একটি ছিন্নমূল ছেলেকে মারধর করে। এর প্রতিবাদ জানায় পারভেজের পুত্র রাতুল। এতে ক্ষিপ্ত হয়ে আরমান নিজে রাতুলকে কুপিয়ে জখম করে।

এলাকাবাসীর অভিযোগ, কলোনীর গোলাম শেখের মেয়ে সাথী, আনু, আনুর স্বামী রফিক ও আরমানের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এরা ছিন্নমূল ছেলেটিকে দেখে পুলিশের সোর্স ভেবে মারধোর করছিল। স্থানীয় আরিফ, ইমরান, ইব্রাহিম সহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছে। ঘটনার পরপরই অদুরেই বিএমপি’র সদর দপ্তরের সামনে গিয়ে এলাকাবাসী মাদক কারবারি ও সন্ত্রাসী হামলাকারীদের বিচার দাবি করেন। পুলিশ কমিশনার সাইফুল ইসলাম বিক্ষোভকারীদে সাথে আলোচনা করে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাসের প্রেক্ষিতে পরে সবাই শান্ত হয়ে অবস্থান কর্মসূচী তুলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ