Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট স্টেশন ক্লাব পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৮ পিএম

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনের সহকারী হাই কমিশনার নীরাজ কুমার জায়সওয়াল আজ রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সিলেট স্টেশন ক্লাব পরিদর্শন করেন। তিনি ক্লাবের বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন। পরিদর্শন শেষে ক্লাব কনফারেন্স হলে ক্লাব প্রেসিডেন্ট নূরুদ্দীন আহমদ এডভোকেট এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তিনি ক্লাবের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ক্লাব প্রেসিডেন্ট নূরুদ্দীন আহমদ এডভোকেট সহ ক্লাব পরিচালনা কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানে নীরাজ কুমার জায়সওয়ালকে ক্লাবের পক্ষ থেকে সম্মানিত সদস্য পদ প্রদান করা হয়। তিনি তাকে সিলেট স্টেশন ক্লাব লিমিটেড এর সম্মানিত সদস্য পদ প্রদান করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এডভোকেট শাহ মো. মোশাহিদ আলী, পরিচালনা পরিষদের পরিচালক (অর্থ ও পরিকল্পনা) হারুন আল রশীদ দিপু, পরিচালক (ব্যবস্থাপনা) সুদীপ রঞ্জন সেন বাপ্পু, পরিচালক (উন্নয়ন ও আবাসিক) কয়ছর আহমদ আলিছ আব্দুল মোমিন, পরিচালক (ক্রীড়া) জুম্মা আব্বাস রাজু, পরিচালক (বিনোদন) ফজলে এলাহী চৌধুরী ডালিম, পরিচালক (সাংস্কৃতিক বিভাগ) তানজিনা মোমিন আহমদ, পরিচালক (আপ্যায়ন বিভাগ) এ.এম মিজানুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. বনদ্বীপ লাল দাস, মনসুজ্জামান বাবুল, সিনিয়র সদস্য সামুন মাহমুদ খান, বীর মুক্তিযোদ্ধা এনায়েত আহমদ, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বিজিত চৌধুরী, এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট নওশাদ আহমদ চৌধুরী, এডভোকেট মফুর আলী, মিকন দাস, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিনিয়র সাংবাদিক আহমেদ নূর, ডা. মোসাদ্দেক আহমদ, তারেক আবু তাহের, কামাল আহমদ, দেলোয়ার জাহান চৌধুরী, মিলাদ আহমদ প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ