Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫০ শয্যা বিশিষ্ট সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। ১ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত এ ভবন উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এ হাসপাতাল উদ্বোধনের ফলে সোনারগাঁবাসী আগের তুলনায় আরো বেশি স্বাস্থ্য সেবা পাবেন বলে জানিয়েছেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক এর সভাপতিত্বে অনুুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা স্বাস্থ্য সেবার বিভাগীয় পরিচালক ডাঃ ফরিদ হোসেন মিয়া, উপজেলা হেলথ কেয়ারের লাইন ডাইরেক্টর ডাঃ রিজওয়ানুর রহমান, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা: আবুল ফজল মোহাম্মদ মশিউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী জাকিয়া সুলতানা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ প্রমুখ।

৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে অর্থোপেডিক, চক্ষু, কার্ডিওলজি ও শিশু বিশেষজ্ঞ নিয়োগ দেয়া হবে। এছাড়া ৫০শয্যার ওয়ার্ডের পাশাপাশি ৪টি কেবিনের ব্যবস্থাও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ