Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৫ পিএম

সিলেটের গোলাপগঞ্জে শনিবার সকাল ৮টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক সড়কের রাণাপিং মিনা সেন্টারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এতে আরেকজন যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের উত্তর চক্রবানী গ্রামের মস্তাকিম আলীর ছেলে, সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান (৭২), তার স্ত্রী জেলি বেগম (৬০) এবং জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের তোপখানা গ্রামের সুনা মিয়ার ছেলে ইউনুস মিয়া (২৮)। ইউনুস পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বিয়ানীবাজারের চারখাই থেকে সিলেটগামী অটোরিকশার সঙ্গে সিলেট থেকে বিয়ানীবাজারগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার জন আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। আহত অন্য ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও গুরুতর বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ