Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে ধর্ষণের শিকার কিশোরী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষণের শিকার এক কিশোরীর সাত মাসের গর্ভবতী হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার ভুক্তভোগীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা করেন। অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৭ মাস পূর্বে এই কিশোরী কে উপজেলার নরসিংপুর ইউনিয়নের কিশোরীর বসতঘরে ধর্ষণ করা হয়েছে।

ধর্ষণের শিকার কিশোরী জানান, আমার বাবা দরিদ্র দিন মজুর, আমরা গরীব অসহায়, বাড়ির পূর্বপাশে বাথরুমের কাজ শেষে করে ঘরে আসার পথে উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাও গ্রামের মৃত. আব্দুর রহমানের ছেলে বোরহান উদ্দিন জোরপূর্বক ধর্ষণ করে। আমি কান্না করলে সে আমাকে ভয়ভীতি দেখায় এবং এই বিষয়ে কাউকে কিছু বললে মারধরের হুমকি দেয়। তাই আমি ভয়ে কাউকে কিছু বলিনি।

ভিকটিম এর বাবা জানান, গরীব মানুষ বলে কারও কাছে বিচার পাইনি। ওরা আমাদের পরিবারকে সব সময় মারধরের হুমকি দিচ্ছে বাড়ি থেকে বাহির হতে পারছিনা। স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিগণ সালিস বসে বিয়ের আলোচনা করে বার বার সময় ক্ষেপণ করায় বিয়ে হয়নি। আমরা কোন বিচার পাব না? বাধ্য হয়ে আদালতে মামলা করি।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল জানান, ভিকটিম থানায় আসেনি। জানতে পেরেছি আদালতে মামলা মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের অভিযোগ থানায় আসার পর আদালতের নির্দেশ মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ