Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াতের আন্দোলন মোকাবেলায় নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান কৃষিমন্ত্রীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৯ পিএম

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের যেকোনো আন্দোলন-সংগ্রাম মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন। আজ শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামাত জোট ২০১৪ এবং ২০১৮ সালে এই জামাত-বিএনপি জোট জ্বালাও-পোড়াওয়ের মাধ্যমে শত শত সাধারণ নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এই খুনি চক্রকে সাধারণ মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে ভর্তুকি দিয়েও ন্যায্য মূল্যে সার কৃষকের হাতে পৌঁছে দিচ্ছে। সারের দাম বৃদ্ধির পাওয়ায় ২৮ হাজার কোটি টাকা ভর্তুকি দিয়ে কৃষকের হাতে সার পৌঁছে দিচ্ছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মীর্জা আজম, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, সংসদ সদস্য মৃণাল কান্তিদাস, সংসদ সদস্য শামীম ওসমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ