Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সাতক্ষীরার সেই সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফির লাশ উদ্ধার করেছে পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। গতকাল শনিবার দুপুর ১২ টায় পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের গাজীপুর এলাকার কঁচা নদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-অফিসার আবু বকর। ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার রাত ৮টায় নিখোঁজের পর রাজস্ব কর্মকর্তার লাশ প্রায় ৪০ ঘণ্টা পর উদ্ধার করা সম্ভব হয়েছে। পিরোজপুর সদর উপজেলার গাজীপুর এলাকা থেকে স্থানীয়রা লাশটি কঁচা নদীতে ভাসতে দেখে তারা আমাদেরকে খবর দেয়। খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি।
পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আবু বকর বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি ভাসমান অবস্থায় উদ্ধার করেছি। এর আগে আমাদের চারজনের একটি ডুবুরি দল কঁচা নদীর বেকুটিয়া ফেরিঘাট এলাকায় প্রায় ৩০ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের মাধ্যমে আমরা রাজস্ব কর্মকর্তার লাশটি হাতে পেয়েছি। বিষয়টি নিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলছি।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার সার্কেল-২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হীল কাফি পিরোজপুরের কঁচা নদীর বেকুটিয়া ফেরিঘাট এলাকায় পানিতে পড়ে নিখোঁজ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ