Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিথ্যা মামলার প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৯ পিএম

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান ও আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানীমুলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আমতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল ৪টায় আমতলী পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহরের চৌরাস্তায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এমএ কাদের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান বাদল খান, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আড়পাংগাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, হলদিয়া ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এডভোকেট মনিরুল ইসলাম মনি, আওয়ামীলীগ নেতা আহুরুজ্জামান আলমাস খান, হারুন অর রশীদ, জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, তরিকুজ্জামন জুয়েল মৃধা, উপজেলা যুবলীগ সহসভাপতি বাদল প্যাদা, সহ সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজসহ আওয়ামিলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ আমতলীর সর্বস্তরের নারী পুরুষ অংশ গ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আমতলীর পরিচ্ছন্ন রাজনীতির ও উন্নয়নের রুপকার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র মতিয়ার রহমান এবং আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও আমতলী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমানের প্রতি ঈর্ষান্বিত হয়ে আমতলীর একটি জনবিচ্ছিন্ন গোষ্ঠী দুই জন নন্দিত জনপ্রতিনিধি ও রাজনীতিবিদকে হয়রানি ও ষড়যন্ত্রমুলুক মিথ্যা মামলায় জড়িয়েছে। প্রশাসনকে অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে চক্রান্তকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহন করার জন্য দাবি জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ