Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মাদরাসা ছাত্রীকে উত্ত্যক্ত বখাটের ১০ মাস ১০ দিন কারাদণ্ড

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আড়াইহাজারে মাদরাসার ছাত্রী উত্ত্যক্তার জের এক বখাটেকে ভ্রাম্যমান আদালত ১০ মাস ১০ দিনের কারাদন্ড প্রদান করেছে। দন্ডপ্রাপ্ত যুবকের নাম শাহপরান (২৬)। সে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রামের মৃত মোসলেম মিয়ার পুত্র। গতকাল শুক্রবার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মাহমুদের সালমদী এলাকায় মাদরাসা থেকে একজন ছাত্রী বাড়ি ফেরার পথে যুবক শাহপরান তাকে উত্ত্যাক্ত করে। পথে অশালীন কথা বলে। ওই ছাত্রী বাড়ি ফিরে পিতামাতাকে জানায়। ঘটনা গত বৃহস্পতিবার বিকেলের দিকে। মাদরাসাছাত্রীর অভিভাবকরা ইভটিজিং এর কথা গ্রামের গণ্যমান্য লোকজনকে জানালে গ্রামবাসী ভীষণ ক্ষেপে যায়। গ্রামের লোকজন ইভটিজার শাহপরানকে আটক করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে শাহপরান (২৬) কে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ সময় আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মঞ্জুর মোরশেদ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ