Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৪, বাড়ি ভাঙচুর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুরের নগরকান্দায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে মোটরসাইকেলসহ বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা ভাঙচুর করা হয়েছে। নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সরেজমিনে জানা যায়, উপজেলার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামের সাবেক ইউপি সদস্য সালাম মাতুব্বর (৬২) ও একই গ্রামের আরেফিন খানের (৭০) সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে, আরফিন খানের সমর্থক মাজেদ খান (৪৬), আয়নাল শেখ (৪০), বাবুল খান (৩৮), স্বাধীন মোল্যা (২০)সহ প্রায় দুই শতাধিক লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সালাম মাতুব্বরের লোকদের ওপর হামলা চালায়। এতে সালাম মাতুব্বরের সমর্থক, খলিল শেখ (৬০), রাজ্জাক শেখ (৫৫), জোহরা খাতুন (৭৫), ও ওসমান শেখ (৫৯) নামের ৪ জন আহত হয়। হামলাকারীরা সালাম মাতুব্বরের সমর্থকদের প্রায় ৮-১০টি বাড়ি ঘর ভাঙচুর করে।

তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বলেন, আমি শুনেছি সালাম মাতুব্বরের লোকজন আগে আরফিন খানের লোকদের ওপর হামলা চালিয়েছে।

নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলের গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ