Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ নির্বাচিত হওয়ার ধামরাই, সাভার ও আশুলিয়া থানা আ.লীগের নেতৃবৃন্দদের নিয়ে গতকাল শুক্রবার সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে ১ মিনিট নিরবতা পালন করে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে বিশেষ দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক। ঢাকা জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, ধামরাই পৌর মেয়র গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক আইয়ুবসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর পূর্বে সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ এমপি ধানমন্ডির ৩২ নাম্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বিকেলে পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌর শহরের এক কমিউনিটি সেন্টারে এমপি বেনজীর আহমদকে সংবর্ধনা দেয়া হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আ.লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের আ.লীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ