Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় সিগারেট কোম্পানির এজেন্টকে সোয়া লাখ টাকা জরিমানা, ২ জনের কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৪ পিএম | আপডেট : ৬:১১ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২২

খুলনায় তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে একটি তামাক কোম্পানির এজেন্টকে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ২ জনকে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার সন্ধ্যায় খুলনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার মন্ডলের তত্ত্বাবধানে নগরীর সোনাডাঙ্গা থানার আওতাধীন ১১নং মোল্লা বাড়ী বাই লেন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমত জাহান।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার মন্ডল বলেন, বৃহস্পতিবার খুলনা মহানগরে ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে সোনাডাঙ্গা থানার আওতাধীন ১১, মোল্লা বাড়ী বাই লেনে তৃতীয় তলায় ট্যাব ব্যবহার করে সিগারেটের বিজ্ঞাপন প্রদর্শন ও বিনামূল্যে উপহার বিতরণ করার ল্যাপটপ, ট্যাব, ড্যামী সিগারেটের প্যাকেটসহ টুল বক্স, হেডফোন, ম্যাচ বক্স সহ সকল সামগ্রী প্রদর্শন করতে দেখা যায়।

এসময় একটি তামাক কোম্পানির খুলনা এজেন্টের ২জন প্রতিনিধিকে ১ লক্ষ টাকা জরিমানা ও প্রত্যেককে একমাস করে কারাদণ্ড এবং ৪ জনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ