Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্যর বাসায় গুলিবর্ষণ, বিরাজ করছে আতংক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪০ পিএম

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ'লীগ সভাপতির বাসভবনে লক্ষ্য করে গুলিবর্ষণ। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দলীয় একটি অনুষ্ঠান শেষে চিৎমরম বাসায় ফেরার পথে জেএসএস সন্ত্রাসীরা লক্ষ্যকরে এলোপাথাড়ি গুলিবর্ষণ করতে থাকে। রাত সাড়ে আট টায় তার নিজ বাসভবনে শতাধিক গুলিকরে বলে জানান ঐ দলীয় নেতা। একের পর এক গুলিকরায় পরিবারের লোকজন আর্ত চিৎকার করতে থাকে ভয়ে। এতে করে পার্শ্ববর্তী বসবাসরত লোকজনের মাঝে আতংক বিরাজ করছে।

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ'লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী রাত ৯টায় ফোনে জানান, জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা তার বাসা লক্ষ্য করে শতাধিক গুলি বর্ষণ করেছে। তিনি এবং তার পরিবার-পরিজন আতঙ্কের মধ্যে বিরাজ করছে। তাকে যে কোন সময় গুলিকরে হত্যা করতে পারে বলে উল্লেখ করে। তিনি বিষয়টি কাপ্তাই উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছেন বলে জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৭টা ৪০মিনিট হতে ঐ এলাকায় জেএসএস ও মর্গপাটির মধ্যে থেমে থেমে গুলিবিনিময়ের ঘটনা ঘটায় পুরো চিৎমরম বাসির মধ্যে আতংক বিরাজ করছে। ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধকরে নিজ,নিজ বাসায় চলে গেছে। রাতযত গভীর হচ্ছে আতংক তত ব্যাপক হচ্ছে। এদিকে নেতার বাসায় গুলিবর্ষণ করা দলীয় নেতাকর্মীদের মধ্যে তীব্র নিন্দা ও ক্ষোভ বিরাজ করছে। অতি দ্রুত চিৎমরম এলাকায় সেনা ক্যাম্প স্থাপনসহ দলীয় ঐ নেতার নিরাপত্তার দাবি জানান নেতাকর্মীরা।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান, ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ