Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় পৃথক অভিযানে ইয়াবা ডিজেল জব্দ, আটক ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

হাতিয়া উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা ও অবৈধভাবে আসা ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড হাতিয়া। এসময় এলাকার চিহিৃত মাদক কারবারি নবীর উদ্দিনকে আটক করা হয়। আটককৃত নবীর উদ্দিন হাতিয়ার চরকৈলাস এলাকার পাঁচবিঘা গ্রামের মৃত অলি উল্যার ছেলে।
কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দিবাগত রাতে পাঁচবিঘা এতিমখানা এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশন হাতিয়ার একটি দল। এসময় মাদক বিক্রিকালে ৪৯৫পিস ইয়াবাসহ নবীর উদ্দিনকে আটক করা হয়। তার বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে, গতকাল বৃহস্পতিবার দুপুরে অবৈধভাবে ডিজেল আসার খবর পেয়ে হাতিয়ার নলচিরা ঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ডের একটি দল। অভিযানকালে ওই ঘাট থেকে ১৪০০ লিটার ডিজেল জব্দ করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় অবৈধ ডিজেল ব্যবসায়ী। জব্দকৃত তেল উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।
কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শফিউল কিঞ্জল বলেন, কোস্টগার্ডের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ