Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাসিক মেয়র প্রশাসন ও বাস মালিক-শ্রমিকদের সভা

গণপরিবহন চলাচলে শৃঙ্খলা আনয়ন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

রাজশাহীর গণপরিবহন চলাচলে শৃঙ্খলা আনয়ন ও মহানগরীকে যানজটমুক্ত করতে শিরোইল বাস টার্মিনাল নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১ নভেম্বর থেকে শিরোইল বাস টার্মিনালের পরিবর্তে নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার সকল বাস চলাচল করবে।

গতকাল বৃহস্পতিবার দুুপুরে নগর ভবনে মেয়রের অফিস কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে জেলা প্রশাসন, আরডিএ, আরএমপি, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ, জেলা মোটর শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক ও কার্ভাডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় মহানগরীর অটোরিক্সা চলাচলে শৃঙ্খলা আনার ব্যাপারে আলোচনা করা হয়।

সভায় রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্রোপলিটন পুুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান আনওয়ার হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমান, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত রহমতুল্লাহ, আরএমপির ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নুর-ই-সাঈদ, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি শাহনেওয়াজ আলী, সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম, মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ