Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

যৌনপল্লীতে কিশোরীকে বিক্রি করতে গিয়ে যুবক আটক

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বৃহত্তর যৌনপল্লীতে বিক্রি করতে এসে মিজান নামে এক যুবক পুলিশের হাতে আটক।

গতকাল পুড়া ভিটা এলাকায় যৌনপল্লীর নুরুর বাড়ীওলীর গেট থেকে তাকে আটক করা হয়। আটককৃত মিজান বেপারী সে কুমিল্লা জেলার চাঁদপুর থানার রামপুর গ্রামের মৃত দেলোয়ার বেপারীর ছেলে। মেয়েটির নাম নাছরিন আক্তার সে কুমিল্লা জেলার চাঁদপুর থানার রামপুর গ্রামের রাজেন্দ্র বাড়ির আলমগীর শেখের মেয়ে।

জানা যায়, সকাল ৭টার দিকে পুড়াভিটার গেট দিয়ে দুজনে পতিতালয়ে ডুকে কাকে যেন খুঁজছে। এরমধ্যে কয়েকজন তাকে জিজ্ঞেস করে আপনি মেয়েটি কোথায় থেকে নিয়ে এসেছেন তখন ছেলেটি কিছুই বলতে পারে না। তখন মেয়েটি জিজ্ঞেস করলে সে বলে আমাকে বিয়ে করা জন্য নিয়ে এসেছে। কিন্তু এটা পতিতালয় মেয়েটি বুঝতে পেরে কান্না করছিলো। তখন গেটে থাকা পুলিশকে খবর দিলে তারা এসে মেয়েটিসহ যুবককে আটক করে।

আটকৃত মিজান বলেন, আমি বছর দশেক আগে পতিতালয়ে এসেছিলাম। আমি ঢাকা কামরাঙ্গীর চর এলাকায় রিকশা চালাই। হঠাৎ নদীর পাড়ে মেয়েটিকে দেখতে পেয়ে তাকে জিজ্ঞেস করি বোন কোথায়ও যাবা মেয়েটি বলে আমি রাস্তা থাকি বাড়িতে কেউ আমার আদর করে না। তখন আমি বলি ঠিক আছে আমি তোমাকে বিয়ে করবো। তারপর সংসার করবো একথা বলে আমি ওকে সঙ্গে করে নিয়ে আসি।

ভুক্তভোগী নাছরিন জানান, ও আমাকে বিয়ে করার কথা বলে ঢাকা থেকে নিয়ে এসেছে। এখানে এসে বলছে আমি তোমাকে বিক্রি করে দিবো তা হলো তুমি ভালো থাকবে।
গোয়ালন্দ ঘাট থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা স্বপন কুমার মজুদার বলেন, আমরা তো মানব পাচার মামলা ওকে চালান করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ