Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে বন্ধুকে পিটিয়ে হত্যা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে রিফাত মিয়া নামে এক কিশোর তার বন্ধুর হাতে নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রিফাত সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামের মানসিক প্রতিবন্ধী আশরাফ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বলারদিয়ার গ্রামের সুলতান মাহমুদের ছেলে রাহাত মিয়া ও নিহত রিফাত পাশা বন্ধু ছিলো। তারা গত বুধবার সন্ধ্যায় বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে মোবাইলে জুয়া খেলে। একপর্যায়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হলে হাতাহাতি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রাহাত রাতে রিফাতের বাড়ি গিয়ে তাকে মারপিট করে। পরে পরিবারের লোকজন তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দিলেও তার অবস্থার অবনতি হওয়ায় গত বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে রিফাতের মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর ঘাতক পালিয়ে যাওয়ায় এখনো আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ