Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিগঞ্জে গৃহবধূকে উত্যক্তের অভিযোগে যুবকের ভ্রাম্যমাণ আদালতে সাজা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৪ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে গৃহবধূকে উত্যক্তের অভিযোগে শোকর আলী (৩৮) নামের যুবককে এক বছরের সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। তিনি উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের আনছার আলীর ছেলে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শোকর আলী দুদলী গ্রামের আলামিন গাজীর স্ত্রীকে প্রায়ই কু-প্রস্তাব দেন। এনিয়ে স্থানীয় ভাবে শালিসের উদ্দেশ্যে তাকে ডাকলেও তিনি হাজির হন নি। বরং দিন দিন তার উত্যক্তের মাত্রা বাড়তে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২০ আগস্ট রাতে শোকর আলী ঘরের জানালা দিয়ে আল আমিন গাজীর স্ত্রীর পরিহিত পোশাক টানাটানি করে শ্লীলতাহানি ঘটায়। এঘটনায় আলামিন গাজীর স্ত্রী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে বুধবার বিকেলে আটক করে। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম শোকর আলীকে এক বছরের সাজা প্রদান করেন।
উল্লেখ্য, দেবহাটা এলাকায় এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর এই শোকর আলীকে এক বছরের সাজা প্রদান করেছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ