Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে বিএনপির শান্তিপূর্ন মিছিলে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৪:১৩ পিএম

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা উপলক্ষে মানিকগঞ্জে শান্তিপূর্ন মিছিলে নেতা কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ ও টিয়াসেল নিক্ষেপের প্রতিবাদে সংবাদ সমেমলন করেছে জেলা বিএনপি
আজ সদর উপজেলা গিলন্ড মুন্নু সিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা,সহসভাপতি এ্যাডভোকেট আজাদ হোসেন খান,সাংগঠনিক সম্পাদক নূরতাজ আলম বাহার।
সংবাদ সম্মেলে আফরোজা খান রিতা বলেন,সকাল ১১ টার দিকে খালপাড় ব্রিজ এলাকায় বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ন ভাবে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ এসময় নেতা কর্মীদের উপর টিয়ারসেল নিক্ষেপ,লাঠিসোটা নিয়ে ধাওয়া করে।পুলিশের লাঠির আঘাতে কমপক্ষে অর্ধশতাধিক নেতা কর্মী আহত হয়।
এছাড়া সদর উপজেলার বিএনপির নেতা ফজলুল হক,যুবদল নেতা সেলিমসহ ৫ জন বিএনপির কর্মীকে আটক করেছে পুলিশ। সম্মেলন থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দাবী করেন বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ