Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় মিটার চুরি ক‌রে বিকা‌শে অর্থ দা‌বি ৪ চোর গ্রেফতার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ২:১০ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ মিটার চোরকে গ্রেফতার করেছে।
এরা বিভিন্ন শিল্প কারখানার বৈদ্যুতিক মিটার চুরি ক‌রে মোবাইল নম্বর লি‌খে দি‌য়ে ‌বিকা‌শে টাকা দা‌বি করতো। দা‌বিকৃত টাকা দি‌লে মিটার কোথার রে‌খে দিয়ে‌ছে তা জা‌নি‌য়ে মিটার ফেরত দি‌তো।
বৃহস্পতিবার দুপু‌রে সাটুরিয়া থানা চত্বরে মানিকগঞ্জ সদর সা‌র্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, সাটুরিয়াসহ বিভিন্ন স্থানে সম্প্রতি বিভিন্ন শিল্প কারখানার বৈদ্যতিক মিটার চুরির প্রবণতা বাড়ে। এ বিষয়ে অত্র থানায় ২২ আগষ্ট একটি মামলা হয়। পরে সাটুরিয়া থানা পুলিশ বকুল হোসেন, নাজমুল হাসান, কাইয়ুম আলী এবং মাসুদ রানা কে দে‌শের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে। আসামীরা আদালতে মিটার চুরির সাথে সম্পৃক্তের কথা স্বীকারোক্তি দিয়েছে। তাদের কথা মত বিভিন্ন স্থান থেকে চুরিকৃত ৬ মিটার উদ্ধার করা হয়। এদের মধ্যে অধিকতর তদন্ত করার জন্য মাসুদ রানাকে রিমান্ডে আনা হয়েছে। সংবাদ সম্মেলনের সময় সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ