Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭দিনপর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অগ্নিদগ্ধ চিৎমরম ইউপি সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা মারা গেল

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪১ পিএম | আপডেট : ১২:৪৩ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২২

অগ্নিদগ্ধে ৭দিনপর রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়ন পরিষদের সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা মারা গেছেন । বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোর ৪ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর।
তিনি রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের ডাক্তার পাড়ার বাসিন্দা। চাকরির সুবাদে তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।
উল্লেখ্য গত ২৬ আগস্ট দিবাগত রাত ৩ টার পর চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় তাঁর বাসাবাড়ীর পাশে আগুন লাগলে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে তিনি, তাঁর সহধর্মিণী, মেয়ে জিনিয়া সহ আরোও ৮ জন আগুনে দগ্ধ হন। এরপর তাদেরকে প্রথমে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নেওয়া হলে পরবর্তীতে তাদেরকে ঐদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ