Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১১:১৫ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে নুসরাত হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা ও সেন্টারটিকে সিলগালা করেছে। ৩১ আগস্ট উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে উপজেলায় অবস্থিত বিভিন্ন হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া।

সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া বলেন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নে নুসরাত হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া চিকিৎসক দিয়ে হাসপাতাল পরিচালনা, নার্স ও ল্যাব টেকনিশিয়ান ব্যতীত সেবা প্রদান, চিকিৎসকের পরামর্শ ব্যতীত রোগী ভর্তি, অপরিচ্ছন্ন ল্যাব, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট দিয়ে ল্যাব পরিচালনা এবং হাসপাতালের নিজস্ব ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ঔষধ সাজিয়ে রাখাসহ অনিবন্ধিত অবস্থায় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ- ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং হাসপাতালটি সিলগালা করা হয়।

অভিযান পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ মোঃ বোরহান উদ্দিন এবং উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ খোরশেদ আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ