Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে ছেলের গুলিতে বাবা গুলিবিদ্ধ

টেকনাফ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৯:৪৬ পিএম

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড নাজির পাড়া এলাকায় স্থানীয় ইউপি মেম্বারের সাথে কথা কাটাকাটির জের ধরে এক ব‍্যক্তি গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (৩১ আগস্ট) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়,স্থানীয় ইউপি মেম্বার এনামুল হক এনামের সাথে ফরিদের ছেলে মোহাম্মদ ইউনুছের কথা কাটাকাটি হয়,তাৎক্ষনিক এনাম মেম্বার তার ভাগিনা আব্দুল আমিনকে ফোন দিয়ে ডাকে।এক পর্যায়ে তার ভাগিনা আব্দুল আমিন এসে ফরিদকে গুলি করলে গুলিটি তার পিতা ইউনুছের হাতে লাগে।গুলিবিদ্ধ যুবক একই এলাকার ফরিদের ছেলে মোহাম্মদ ইউনুছ।এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা বলছেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অবৈধ অস্ত্র ব‍্যবহার খুবই দুঃখজনক।যে কোন মুহুর্তে উক্ত ঘটনা নিয়ে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কার পাশাপাশি ঘটনাটি ভিন্নখাতে প্রভাবিত করার জন‍্য পায়তারা চালাচ্ছে একটি প্রভাবশালী মহল।তাই সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি রাখার অনুরোধ জানিয়েছেন স্থানীয় লোকজন।

এ বিষয়ে এনামুল হক এনামের ভাগিনা আব্দুল আমিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন কেটে দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি এবং স্থানীয় ইউপি সদস্য এনামুল হক এনামের সাথে মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলেও রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,বাবা ছেলের মধ‍্যে গুলিবর্ষনের ঘটনা আমরা শুনেছি এবং ওনাকে গ্রেফতারের পক্রিয়া চলছে।আটকের পর ঘটনার আসল রহস্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ