Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্তানের অসুস্থতার খবরে বাবার আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সন্তানের অসুস্থতার খবর পেয়ে বাবা আত্মহত্যা করে । গতকাল বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচরনওপাড়া গ্রামের নজরুল ইসলাম বেপারীর ৩ মেয়ে ৩ ছেলে ও এক স্ত্রী নিয়ে একটি সুখের সংসার নিয়ে বসবাস করে আসছে। এরই মাঝে নজরুল ইসলামের অষ্টম শ্রেণিতে পড়ুয়া বড় মেয়ে মিথিলা আক্তার শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় গত রোববার সন্তান মিথিলাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন বাবা নজরুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মিথিলার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এ অবস্থায় গত বুধবার সকালে মিথিলা হাসপাতাল থেকে ফোন করে বাবা নজরুল ইসলামকে বলে তার শরীর ভালো না একটু দেখে যাওয়ার জন্য। কিন্তু বাবা নজরুল অসুস্থ মেয়ের এমন কথা শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন। এদিকে পরিবারের সিদ্ধান্ত মোতাবেক মেয়েকে দেখতে হাসপাতালে যেতে হবে এই ভেবে নজরুল খাওয়া দাওয়া শেষ করে। কিন্তু মেয়ে বেশি অসুস্থ হয়ে পড়েছে এমন শোক যেনো কিছুতেই মানতে পারছে না বাবা হয়ে। দীর্ঘদিন যাবত মেয়ে অসুস্থ হয়ে কষ্ট করছে এমন শোকে ঘরের আড়ার সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করে।
এদিকে পরিবারের লোকজন অসুস্থ মেয়েকে দেখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যেতে হবে বলে নজরুল কে খুঁজতে থাকে। অনেক খুঁজাখুঁজির পর বসত ঘরের সাথে গোডাউনের দরজা খুলে নজরুলকে রশিতে ঝুলে রয়েছে দেখতে পায় তার মেঝো ছেলে ফয়সাল মিয়া।
পরে তার চিৎকারে পরিবারের লোকজন এসে নজরুল ইসলামকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সুরতহাল শেষে ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য লাশ দিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ