Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বাবাকে পিটিয়ে হত্যা করলো ছেলে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে পারিবারিক কলহের জের ধরে আনোয়ার হোসেনকে তার ছেলে লিটন মিয়া পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরের দিকে উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর ছেলে লিটন পালিয়ে গেলেও তার স্ত্রী রাশেদাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আগধল্যা গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন স্ত্রী আউশি বেগমের সঙ্গে ছেলের বৌ রাশেদা বেগমের প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। শাশুড়ি বৌয়ের মধ্যে পাটশোলা নিয়ে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। এই কথাকাটাকাটিতে শ্বশুর তার স্ত্রীর পক্ষ নিয়ে ছেলের বৌর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। শ্বশুর ছেলের বৌয়ের হাতাহাতির এ দৃশ্য বাড়ির অপর পাশ থেকে ছেলে লিটন দেখতে পেয়ে বৈঠা নিয়ে এসে তার বাবাকে এলোপাথাড়ি পেটাতে থাকে। তার বৈঠার আঘাত শরীরে ও মাথায় লেগে ঘটনাস্থলেই আনোয়ারের মৃত্যু হয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক আবুল বাশার জানান, বাবা ছেলে পেশায় দিন মুজুর। মাঝে মধ্যে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। পারিবারিক কলহের জের ধরে ছেলে তার বাবাকে বৈঠা দিয়ে পিটিয়ে হত্যা করে। মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, লাশ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ছেলে লিটনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ