Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে পানিতে ডু‌বে ক‌লেজ ছা‌ত্রের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৯:১৯ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে খা‌লে গোসল কর‌তে গি‌য়ে পানিতে ডুবে অন্তর (১৮) না‌মে এক ক‌লেজ ছা‌ত্রের মৃত্যু হ‌য়ে‌ছে। বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার বানিয়াপাড়া এলাকার বুড়াপীর দরগাহ খা‌লে এ ঘটনা ঘ‌টে। সে ওই এলাকার আব্দুল কাশেমের ছেলে এবং ডাক্তার সেকান্দর আলী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছি‌লো।

নিহ‌তের প‌রিবার ও পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, অন্তর দুপুরে বুড়াপীর দরগাহ খা‌লে গোসল কর‌তে যায়। কিন্তু সাঁতার না জানায় অল্প পানিতে গোসল করতে গি‌য়ে হঠাৎই তার পা পিছ‌লে বে‌শি পা‌নি‌তে চ‌লে যায়। এতে সে মুহু‌র্তেই ডু‌বে যায়। প‌রে আশপা‌শের লোকজন দ্রুত এসে ঘটনাস্থল থে‌কে অজ্ঞান অবস্থায় তা‌কে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নি‌য়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক অন্তর‌কে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার এসআই রাজিব ভৌমিক ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, গোসল কর‌তে গি‌য়ে ওই ক‌লেজ ছাত্র মারা গে‌ছে। এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ