Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় একই দিনে দুটি অপমৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৮:১৬ পিএম

খুলনার তেরখাদা ও বটিয়াঘাটা উপজেলায় একই দিনে দুটি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। তেরখাদায় জামাই বাড়ী বেড়াতে এসে নিখোঁজের একদিন পর শ্বশুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর ৩ টার দিকে উপজেলার মন্ডলগাতী এলাকায় নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি সাতক্ষীরার আরকদা গ্রামের মৃত বাকাউল্লাহ বিশ্বাসের ছেলে। আগেরদিন ৩০ আগস্ট সকাল ৮টার দিকে উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের মন্ডলগাতী গ্রামে জামাই সোহেল শেখের বাড়ীর পাশে নদীতে পা পিছলে পড়ে যান শ্বশুর মোঃ আকবর বিশ্বাস (৬৫)। এসময় তাকে পড়ে যেতে দেখে নদীর অপর পাশে খেলতে থাকা শিশুরা অন্যান্যদের খবর দেয়। পরবর্তীতে স্থানীয় ভাবে তাকে উদ্ধারের চেষ্টা ব্যর্থ হলে, তেরখাদা ফায়ার সার্ভিসকে জানানো হয়। ডুবুরির দল সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ব্যর্থ হয়। আজ বুধবার দুপুরে স্থানীয়রা নদীতে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।


অন্যদিকে, আজ বুধবার দুপুর সাড়ে ৩ টার দিকে বটিয়াঘাটা উপজেলার চক্রাখালী গ্রামে ঝুমপা রায় (২৯) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি জলমা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গ্রামপুলিশ দেবকুমার রায়ের স্ত্রী। তার ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বসত ঘরের আঁড়ায় পরনের কাপড় ছিঁড়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ