Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশ ও জনগণের স্বার্থে বিএনপি প্রতিষ্ঠা করেন শহীদ জিয়া - ইসলামী ঐক্য জোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৭:৩১ পিএম

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ বুধবার এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটর চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের আইনজীবী মাওলানা আব্দুর রকিব এক বিবৃতিতে বলেছেন, শহীদ জিয়াউর রহমানের দেশপ্রেম এবং মানবপ্রেম থাকায় দেশে জনগণের মতামতের সার্বিক মূল্যায়ন করে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে দেশের সকল মানুষের রাজনৈতিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য বহু দলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। সকলের রাজনৈতিক অধিকার নিশ্চিত করে দেশ ও জাতির কল্যাণে শহীদ জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন।

তিনি আরো বলেন, বিএনপি বিভিন্ন মেয়াদে ক্ষমতায় থেকে দেশের স্বাধীনতা রক্ষা এবং জনগণের মৌলিক অধিকার সুনিশ্চিত করে সকল ধর্মালম্বীদের বাংলাদেশের জনগণের কল্যাণে সব সময় কাজ করেছে। তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দীর্ঘায়ূ কামনা করে বিএনপি’র নেতৃবৃন্দ, কর্মী ও সমর্থকসহ দেশবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ