Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় অভিযানে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৬:৪৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে বুধবার ১৮ টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৩ টি সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। বন্ধ করে দেয়া ৩ টি ক্লিনিক ডায়াগষ্টিক সেন্টার হলো মহিমা ক্লিনিক, জনপ্রিয় ডায়াগনস্টিক সেন্টার ও ফরাজী ডায়াগনস্টিক সেন্টার। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ চঞ্চল গোলদার ও ডাঃ মাহমুদুল হাসান পিয়াস। উপস্থিত ছিলেন।

জানাযায়, হাসপাতাল রোডের ১৮টি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান পারিচালনা করা হয়। এসময় কাগজপত্র দেখাতে না পারায় ৩ টি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয় এবং কয়েকটি ডায়াগনষ্টিক সেন্টাওে কাগজপত্র হালনাদাগ না থাকায় তাদের ৩ দিনের মধ্যে কাগজ ঠিক করতে বলা হয়েছে।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম জানান, সরকারের নির্দেশনা অনুযায়ি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়েছে। ভবিষ্যতে অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ