Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাগর হুদা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৬:১১ পিএম

টিভি নাটকের অভিনেতা সাগর হুদা আর নেই। জানা গেছে, মঙ্গলবার (৩০ আগস্ট) দিবাগত রাতে স্ট্রোক করেছিলেন তিনি। একদিন পরেই তার মৃত্যু হলো। সাগর হুদার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংস্কৃতি অঙ্গনে। তারকারা তার বিদেহী আত্মার মাগরেফরাত কামনা করে ফেসবুকে শোকগাঁথা লিখছেন।

চিকিৎসকের বরাত দিয়ে অভিনেতার বড় ভাই কাজী তপন জানান, ‘ভোর সোয়া পাঁচটার দিকে মারা গেছেন বলে চিকিৎসকের বরাতে জানতে পেরেছি। এখন আর কথা বলার মতো অবস্থায় নেই। সবাই সাগরের জন্য দোয়া করবেন।’

নির্মাতা বান্না ফেসবুকে লিখেছেন, ‘সাগর ভাই আল্লাহর কাছে চলে গেলেন! আমি বোঝাতে পারব না আমার ঠিক কেমন বুকফাটা কষ্ট হচ্ছে। উনি শুধুই একজন ভালো অভিনেতা ছিলেন না, ছিলেন একজন পরম পরোপকারী শুদ্ধ মনের ভালো মানুষ। আমার ভাই সাগর ভাই আপনি আল্লাহর কাছে থাকুন কিছুদিন, আমিও আসছি ভাই।’

অভিনেতা ফখরুল বাসার মাসুম লিখেছেন, ‘ভালো মানুষটা এরকম হুট করেই চলে গেল। গত কোরবানির ঈদে একসঙ্গে নামাজ পড়লাম।’

অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, ‘আপনার ছবি এইভাবে দেখব কল্পনাও করিনি, কত কত জীবনের গল্প বাকি রয়ে গেল।’

এছাড়া অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তানজিন তিশাসহ অনেকে শোক প্রকাশ করেছেন। সাগর হুদার সঙ্গে কাটানো দিনগুলোর কথা স্মৃতিচারণ করেছেন তারা।

সাগর হুদা নাটকে নিয়মিত অভিনয় করতেন। সাগর হুদা অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপার ম্যান’, ‘শুক্রবার’, ‘আক্কেল সেলামি’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ