Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পরকীয়ার জেরে বন্ধুকে হত্যা : যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বগুড়া সদর থানা এলাকায় শাহজাহান হত্যাকান্ডে যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি আবু জাফর মো. কামরুজ্জামান ওরফে সোহাগ ফকিরকে (৪২) গতকাল মঙ্গলবার ঢাকার শেরেবাংলানগর গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৩ এর এএসপি ফারজানা হক জানান, গ্রেফতার সোহাগের ঘনিষ্ট বন্ধু ছিলেন খুন হওয়া শাহজাহান। সোহাগ ২০১৫ সালে সৌদি আরব চলে যায়। তখন খুন হওয়া শাহজাহান সপরিবারে বগুড়ায় সোহাগের বাসায় সাবলেট হিসেবে বসবাস করতে থাকেন। এ সময় সোহাগের স্ত্রীর সঙ্গে শাহজাহানের পরকীয়ার সম্পর্ক হয়। ২০১৭ সালে সোহাগ দেশে ফিরে এলে পরকীয়ার বিষয়টি প্রকাশ পায়। তখন দুই পরিবারের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে সোহাগ ও তার স্ত্রী শাহজাহানকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আদালত সোহাগের স্ত্রী মোছা. সালেহা আক্তার ফুলুকে ৭ বছরের কারাদÐ দেন। তিনি গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন। গত ২৫ আগস্ট আদালত ঘোষিত মামলার রায়ে সোহাগকে যাবজ্জীবন কারাদÐ দেওয়া হয়। রায় ঘোষণার ৫ দিনের মধ্যেই গ্রেফতার হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ