Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ ঘণ্টা পর ট্রেন চলাচল

তীব্র গরমে বেঁকে গেছে রেললাইন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

অতিরিক্ত গরমে ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইন বেঁকে যাওয়ার ঘটনা ঘটেছে। গত সোমবার দুপুরে সদর উপজেলার ছোটহরণ এলাকায় রেললাইন বেঁকে যাওয়ার বিষয়টি চোখে পড়ে স্থানীয়দের। এর ফলে ঢাকা-চট্টগ্রাম রেলপথে আপলাইনে ৩ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে মেরামত কাজ শেষ হলে পুণরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে ছোটহরণ এলাকায় ৩৯ নম্বর রেলসেতুর কাছে আপলাইনের রেললাইন বেঁকে যায়। স্থানীয় শিপন নামে এক তরুণ প্রথম বেঁকে যাওয়া রেললাইন দেখতে পায়। পরে সে লাল কাপড় দেখিয়ে আপলাইনে আসা ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনের গতিরোধ করে। পরে খবর পেয়ে রেলওয়ের কর্মীরা ঘনাস্থলে গিয়ে রেললাইনে পানি ঢেলে ঠান্ডা করে রেললাইন মেরামতের কাজ শুরু করে।
ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশন মাস্টার সাকির জাহান জানান, অতিরিক্ত গরমের জন্য রেললাইন বাঁকা হয়ে গিয়েছিল। মেরামত কাজ শেষ করে বিকেল ৪টার পর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ