Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৭ ট্রাক টিএসপি সার আটক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১১:২১ পিএম

বগুড়ায় নকল সন্দেহে ৭ ট্রাকে ৯৮ হাজার কেজি টিএসপি সার আটক করেছে বাফার গুদাম কর্তৃপক্ষ। সোমবার সকালে কয়েক বস্তা সার মান পরীক্ষায় সন্দেহ হলে আটক করা হয়। এর আগে রোববার দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রামের পতেঙ্গার টিএসপি সার কারখানা থেকে এই ৭টি ট্রাক বগুড়ায় পৌঁছায়। সারগুলোর পরিবহণের ঠিকাদারি প্রতিষ্ঠানের নাম মেসার্স এমএইচআর কর্পোরেশন।

সোমবার রাতে বগুড়া বাফার গুদামের ইনচার্জ মোহাম্মদ মোস্তাফা কামাল এসব তথ্য জানান গণমাধ্যম কর্মীদের।

ওই কর্মকর্তা জানান , রোববার রাতে চট্টগ্রামের পতেঙ্গা থেকে ৭টি ট্রাকে ৯৮ হাজার কেজি টিএসপি সার আসে। প্রতিটি ট্রাকে ২৮০ টি বস্তা সার রয়েছে। সোমবার সকালে ট্রাক থেকে ২৪ বস্তা সার নামানো হয় পরীক্ষার জন্য। এ সময় সারগুলো নকল ও ভেজাল মেশানো মনে হয়। এমন সন্দেহে ৭টি ট্রাক আটক করে রাখা হয়েছে।

মোস্তফা কামাল আরও জানান , বিষয়টি চট্টগ্রাম টিএসপি সার কারখানা কর্তৃপক্ষকে লিখিতভাবে জানিয়েছি। মঙ্গলবার সারগুলো ভালোভাবে পরীক্ষার জন্য একটি টিম আসবে। তারা আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

চট্টগ্রাম থেকে আসা ট্রাক চালক আব্দুল আউয়াল জানান, শনিবার পতেঙ্গার টিএসপি সার কারখানা থেকে ৭টি ট্রাকে মাল লোড করা হয়। সেই সার নিয়ে রোববার রাত ৩ টার দিকে বগুড়া বাফার গুদামে পৌঁছাই। সকালে এখানকার কর্মকর্তারা নকল সন্দেহে ট্রাকগুলো আটকে রেখে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ