Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১০:৫৩ পিএম

সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রহমত আলী (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে নিজের নির্মাণাধীন নতুন ঘরে। তিনি উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বিলপার গ্রামের মৃত হাসির উদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, রহমত আলী গ্রামের পাশে নতুন একটি দালান ঘর নির্মাণ করছেন। ওই ঘরে বিদ্যুৎ সংযোগ না থাকায় প্রায় এক বছর ধরে তিনি তার পুরাতন বাড়ি থেকে তারের সাহায্যে অস্থায়ী বিদ্যুৎ সংযোগে দিয়ে সেবা নিচ্ছিলেন।

সোমবার দুপুরে নির্মাণাধীন নিজ ঘরে কাজ করা অবস্থায় অসাবধানতা বশত বিদ্যুতের তারে স্পর্শ করলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্বজনরা দ্রুত সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সন্ধ্যায় ছাতক থানা পুলিশ বিলপার গ্রামের ঘটনাস্থল পরিদর্শনে যান। সুরতহাল রিপোর্ট তৈরি শেষে রাত ৯টার দিকে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ।

লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক শাহিন মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ