Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগণ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় আনবে : খাদ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১০:৩৩ পিএম

আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। আজ সোমবার ( ২৯ আগস্ট) বিকালে নিয়ামতপুর উপজেলার ৭ নং শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বার বার কারাবরণ করেছেন। কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তাঁর পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। খুনিরা ভেবেছিল, তাঁর মৃত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু জনগণের বেচে আছেন মানুষের মণিকোঠায়।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। কানাগলি খুঁজতে থাকে ক্ষমতায় যাওয়ার। জনগণকে সাথে নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহ সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন এবং উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৩০ আগস্ট, ২০২২, ৫:৪৭ এএম says : 0
    নির্বাচন করতে দেওয়া না হলে এবং যদিও নির্বাচন হয় ভোট দিতে না পারলে,কি করে বুঝতে পারবেন জনগণ চায়,কি হবে এক বসর আগে কে জানে,নির্বাচন এখনও দেরী আছে,এখন থেকে খেলা আরম্ভ হলে মনে হয় মাঠে ধুলা পযন্ত নষ্ট হয়ে যাবে,সব দল মাথায় হেওরার তেল ঢেলে বসে থাকেন,বাংলাদেশে আর সংসদীয় চৌরাচার দলীয় কাচরা দুর্গন্ধ ময়লা আবর্জনার পদ্ধতি হবে না,আপনারা যাঁরাই ক্ষমতায় যাবেন,সংবিধান বদলি করতেই থাকবেন,সংবিধান কি নানার বাড়ির আবদার না কি,জনগণের সাথে তামাশা,72 এর সংবিধানে যাবে দেশ একজনের শাসন চলবে,যে আসবে সে দশ বসর ক্ষমতায় থাকবে,আবার নির্বাচন হবে যার ভোট বেশি হবে সেই ক্ষমতায় যাবে,দেশে প্রেসিডেনট পদ্ধতি হবে,তিন শত ষাট এমপি আবার তিনশো উপজেলার চেয়ারম্যান কি দরকার,উভয় সমান সমান ভোট পেয়ে এমপি উপজেলা চেয়ারম্যান হয়,ক্ষমতা কি জন্য দুই রকম,কেউ খালি টেবিল আর কে শাহী খানা,এই আইন চলবে না,দুই টির একটিই যথেষ্ট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ