Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জুটি হয়ে ফিরছে নিখিল-শ্যামা স্টার জলসার পর্দায়

| প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সফল জুটি নিখিল-শ্যামা। জি বাংলার প্রাক্তন ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে এই জুটির আত্মপ্রকাশ। প্রায় ৪ বছরেরও বেশি জি বাংলার পর্দায় এই ধারাবাহিক রাজত্ব। নিপুণ অভিনয়ের দক্ষতার মাধ্যমে খুব সহজেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন শ্যামা ওরফে তিয়াসা। ডেবিউ ধারাবাহিকেই একেবারে বাজিমাত করেছিলেন তিয়াশা।নীলের সঙ্গে তাঁর রসায়ন দারুণ ফুটে উঠেছিল পর্দায়। সপ্তাহেরও বেশি টিআরপি টপার থেকেছে জি বাংলার এই মেগা। এতটাই সফল হয়েছিল যে, একাধিক ভাষায় এই ধারাবাহিককে রিমেক করেছে জি কর্তৃপক্ষ। তবে এই ধারাবাহিক শেষ অনেকদিন। ধারাবাহিক শেষ হওয়ার পরে নীলকে উমার সঙ্গে জুটি বাঁধতে দেখা গেলেও, ‘কৃষ্ণকলি’ অর্থাৎ তিয়াসা লেপচার এখনও দেখা মেলেনি। তাই অভিনেত্রীর কামব্যাকের অপেক্ষায় দিন গুনছে ভক্তরা। যদিও মাস কয়েক ধরেই শোনা যাচ্ছে যে, আর জি বাংলায় নয়, স্টার জলসার মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন তিয়াসা। যদিও নানান কারণে মাস কয়েক পিছিয়ে যায় এই প্রোজেক্ট। তবে এবার ধামাকাদার খবর নীল-তিয়াসার ভক্তদের জন্য।
স্টার জলসাই নাকি ‘কৃষ্ণকলি’র সুপারহিট জুটিকে ফিরিয়ে আনছে নদনি ধারাবাহিকের মাধ্যমে। কী মুখে ফুটল তো হাসি! তবে এই নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি, তবে টেলিপাড়ার সূত্রের খবর, এই খবর একদম পাকা। এদিকে জি বাংলার ‘উমা’ও শেষ হতে চলেছে। আর উমা শেষ হতে না হতেই বিরোধী চ্যানেল একেবারে পাকড়াও করে নিয়েছে নীলকে। এই সপ্তাহেই শেষ হচ্ছে ‘উমা’। উমা’র জায়গা নিতে আসছে ‘জগদ্ধাত্রী’। তবে স্টার জলসার সঙ্গেও নীলে সম্পর্ক বহু পুরনো। জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ দিয়েই নীল শুরু করেছিলেন তাঁর অভিনয় কেরিয়ার। এবার স্টার জলসার নতুন ধারাবাহিকে তিয়াসা-নীলের লুক কেমন হবে সেটা দেখার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ