Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে চাটখিলে বিক্ষোভ

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম. ইব্রাহীমকে ফেসবুকে কমেন্ট বক্সে হত্যার হুমকি ও সামাজিক মানহানি করে আবদুল্লাহ চাটখিল (ইংরেজিতে লেখা) আইডি থেকে মন্তব্য করার প্রতিবাদে চাটখিলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ও নোয়াখলা ইউনিয়ন আ.লীগ, যুবলীগ এবং ছাত্রলীগ। গত রোববার বিকেলে উপজেলার ইয়াছিন হাজীর বাজারে এক বিক্ষোভ মিছিল শেষে ৮নং নোয়াখলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি ও ৭নং হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম বাকী বিল্লাহ।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ওমর ফারুক রানা, আব্দুল বাছের সোহেল, রুবেল ভূঁইয়া, নোয়াখলা ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম শাকিল প্রমুখ। বক্তরা দ্রুত ঐ ফেসবুক আইডি ব্যবহারকারীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ