Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের রাউজানে জান্নাতুল মাওয়া রিফাত (১৬) নামে স্কুলপড়ুয়া এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কদলপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পরীর দিঘীর পাড়ের মাওলানা আব্দুল মান্নানের বাড়িতে এ ঘটনা ঘটে। রিফাত ওই এলাকার মো. মহিউদ্দিনের মেয়ে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি আবদুল্লাহ আল হারুন জানান, ‘গত রাতে খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যায় রিফাত। সকালে ঘুম থেকে উঠতে দেরী করায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি শুরু করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি দিলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।’ কদলপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদ জানান, ‘ঘটনার খবর পেয়ে আমরা সেখানে যাই। পরে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য ও প্রতিবেশী সাইফুল্লাহ আনছারি বলেন, এই ঘটনার প্রকৃত কারণ এ পর্যন্ত কেউ বলতে পারেনি। তবে রিফাত রবিবারও স্বাভাবিকভাবে স্কুলে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ