Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে চমকে দিলেন ডেপ

‘ভিডিও অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছেন টেইলর সুইফট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৭:২৭ পিএম

সাবেক স্ত্রীর সাথে মানহানি মামলায় জড়িয়ে নানা বিতর্ক-সমালোচনার পর ঘুরে দাঁড়াতে শুরু করেছেন হলিউড অভিনেতা জনি ডেপ। এবার তাকে এবছরের এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে দেখা গেল, তাও আবার 'নভোচারী' রূপে! আজ সোমবার (২৯ আগস্ট) সকালে ঘোষণা হয় ‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড- ২০২২’। জমকালো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন নিকি মিনাজ, জ্যাক হারলো ও এলএল কুল জে।

জনি ডেপ সরাসরি এ অনুষ্ঠানে হাজির ছিলেন না, কিন্তু নভোচারীর পোশাকে হেলমেট পরা অবস্থায় ডেপের ডিজিটার অবতার ভেসে ওঠে, যেখানে তাকে বলা হচ্ছে 'মুন পারসন'! শূন্যে ভাসতে ভাসতে মঞ্চে অবতীর্ণ হন 'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান' তারকা। শো এর শুরুতে ডেপ বলেন, "আপনি কি জানেন? আমার এই কাজটা দরকার ছিল।" আবার বিরতির পর ডেপকে বলতে শোনা যায়, "এই যে ভিএমএ, চলো সঙ্গীতের দুনিয়ায় ফিরে যাওয়া যাক! নাকি?"

এবছর এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ‘ভিডিও অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতে নিয়েছেন টেইলর সুইফট। ‘অল টু ওয়েল: দ্য শর্ট ফিল্ম’-এর জন্য এই পুরস্কার জিতেছেন তিনি। ‘আর্টিস্ট অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছেন ব্যাড বানি। ‘সং অব দ্য ইয়ার’ হয়েছে বিলি আইলিশের ‘হ্যাপিয়ার দ্যান এভার।’ ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছে হ্যারি স্টাইলস এর ‘হ্যারি হাউজ’। ব্যান্ড হিসেবে ‘গ্রুপ অফ দ্য ইয়ার’ পুরস্কার জিতেছে কোরিয়ার বিখ্যাত ‘বিটিএস’। ব্ল্যাকপিঙ্ক, সিটি গার্লস, ফু ফাইটারস, ইমাজিন ড্রাগনস, মানেস্কিন, রেড হট চিলি পিপারস এবং সিল্ক সোনিক এর মত ব্যান্ডগুলো এই ক্যাটাগরিতে মনোনীত হয়েছিল। লালিসার জন্য সেরা ‘কে-পপ’ পুরস্কার জিতে নিয়েছে ব্ল্যাকপিঙ্কের লিসা।

এছাড়া অনুষ্ঠানে অ্যানিটা, ব্ল্যাকপিঙ্ক, লিজো, মানেস্কিন, জ্যাক হার্লো, জে বালভিন, মার্শমেলো এক্স খালিদ এবং প্যানিকের পারফরম্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। কেন ব্রাউন দেশের প্রথম পুরুষ গায়ক হিসেবে ভিএমএ’তে পারফর্ম করে ইতিহাস তৈরি গড়েছেন।

এদিকে পুরস্কার গ্রহণ করার সময় ভক্তদের দারুণ সুখবর জানিয়েছেন টেইলর সুইফট। তিনি জানিয়েছেন, তার নতুন অ্যালবাম ‘মিডনাইটস’ প্রকাশ পাবে ২১ অক্টোবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ