Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যে কারণে ভারতীয় হাইকমিশনারের সাথে শাকিব খানের সাক্ষাৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৭:১৫ পিএম

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। দেশে ফিরেই তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে দেখা করে সিনেমা নির্মানের জন্য অনুদানের চেক গ্রহণ করেছেন। এবার দেখা করলেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে। রোববার (২৮ আগস্ট) শাকিব খান ভারতীয় হাইকমিশনারের সাথে দেখা করেন বলে নিজেই জানিয়েছেন শাকিব খান

আজ সোমবার (২৯ আগস্ট) সেই সাক্ষাতের ছবি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেছেন তিনি। ছবিতে বিক্রম কুমার দোরাইস্বামীর সাথে উচ্ছ্বসিত শাকিব খানকে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে এই নায়ক লেখেন, ‘ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল গতকাল (রোববার), ঢাকায় নিযুক্ত ভারতের মান্যবর রাষ্ট্রদূত জনাব বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে। সৌজন্যমূলক সেই সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে।’

উল্লেখ্য, গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব খান। দেশটির নাগরিকত্ব চেয়ে তিনি আবেদন করেছিলেন। মাস দুয়েক আগে সেখানে বৈধভাবে থাকার জন্য গ্রিনকার্ডও পেয়েছেন। অপেক্ষা মার্কিন নাগরিকত্ব পাওয়ার। গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। এসময় তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভিড় করেছিল শত শত ভক্ত। তখন তিনি সাংবাদিকদের বলেছিলন, বড় বড় অনেক খবর অপেক্ষা করছে, যা তিনি ধীরে ধীরে প্রকাশ করবেন।

তবে জানা গেছে, মাস দুয়েক দেশে থাকবেন শাকিব খান। এই সময়ের মধ্যে শেষ করবেন সরকারি অনুদানপ্রাপ্ত ‘মায়া’ এবং অন্য আরেকটি সিনেমার কাজ। ‘মায়া’তে অভিনয়ের পাশাপাশি এর প্রযোজকও তিনি। সিনেমাটির জন্য তিনি ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন। এটি পরিচালনা করবেন হিমেশ আশরাফ। তবে অন্য সিনেমাটির কিছুই এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটি দুটির কাজ শেষে আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন কিং খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ